• Home  /  
  • Learn  /  
  • খাওয়া-দাওয়ার সাথে খেলাধুলাও, কলকাতার কিছু Child-Friendly রেস্টুরেন্ট
খাওয়া-দাওয়ার সাথে খেলাধুলাও, কলকাতার কিছু Child-Friendly রেস্টুরেন্ট

খাওয়া-দাওয়ার সাথে খেলাধুলাও, কলকাতার কিছু Child-Friendly রেস্টুরেন্ট

4 Feb 2022 | 1 min Read

BabyChakra Bengali

Author | 3 Articles

 

বাচ্চাদের নিয়ে রেস্টুরেন্টে যাওয়া কোনো সহজ কথা নয়। রেস্টুরেন্টের পরিবেশ আপনার শিশুর পক্ষে উপযোগী কিনা সেটাও দেখতে হবে। এখানে রইলো এমন কিছু রেস্টুরেন্টের লিস্ট যেখানে শিশুকে নিয়ে যেতে একবারও ভাবতে হবে না আপনাকে।

Jungle Safari:

 

ঠিকানা:

4TH FLOOR, MANI SQUARE MALL, Eastern Metropolitan Bypass, 164/1, Maniktala Main Rd, Kolkata, West Bengal 700054

খরচ:

দুজনের জন্য প্রায় ১৩০০/- টাকা

 
যাওয়া না হয় হ’ল না কলকাতার চিড়িয়াখানা, কিন্তু কলকাতার মানিস্কোয়ারের জঙ্গল থিম-যুক্ত এই রেস্টুরেন্টে নিয়ে যান আপনার সোনাকে।পায়ের নিচে নরম নরম ঘাস, মাথার উপরে লতা পাতা ধরে ঝুলে থাকা বানর, ( অবশ্যই কৃত্রিম) ঠিক যেন জঙ্গল বুক সিনেমার সেট। এই জায়গাটি আপনার শিশুকে অবশ্যই আনন্দ দেবে। মেনুতে প্রচুর বৈচিত্র্য রয়েছে যেমন: উত্তর ভারতীয়, চাইনিজ, ইতালীয় যাই হোক না কেন আপনার দুস্টু সোনাটির পেটে সুড়সুড়ি দেবে। অবশ্যই ঘুরে আসুন এই সুন্দর রেস্টুরেন্টটি।

Hakuna Matata

Photo Source: Hakuna Matata

 

ঠিকানা:

12D, Park St, opp. Park Hotel, Park Street area, Kolkata, West Bengal 700071

খরচ:
দুজনের জন্য প্রায় ৯০০/- টাকা

হাকুনা মাতাটা কথাটির অর্থ হ’ল “এখানে কোনও সমস্যা নেই” অর্থাৎ এখানে এলে আপনার শিশুর কোনও সমস্যা হবে না। এর স্বাস্থকর – সুস্বাদ খাবার এবং প্রফুল্ল পরিবেশ আপনার শিশুর জন্য খুব উপযুক্ত। বাচ্চাদের পছন্দের নাচোস, পনির ক্রোকেটস, স্বাস্থ্যকর স্যুপ, মসলা ফ্রাই, কিছু হেলদি শেক এবং লোভনীয় চিজকেক সমস্ত কিছু এখানে পেয়ে যাবেন। এর সবথেকে আকর্ষণীয় জিনিসটি হল – ইচ্ছা গাছ। আপনার বাচ্চাকে তাঁর ইচ্ছার কথা একটি কাগজে লিখে গাছের গায়ে আটকে দিতে বলুন যা তাঁদের জন্য একটা মজাদার খেলা।

Cafe ICan Fly:

Photo source : Cafe ICan Fly

ঠিকানা:

12D, Park St, opp. Park Hotel, Park Street area, Kolkata, West Bengal 700071

খরচ:

দুজনের জন্য প্রায় ৯০০/- টাকা

রঙিন, উজ্জ্বল এবং আরামদায়ক এই জায়গাটি বাচ্চা এবং বড় সবার জন্য উপযোগী। ক্যাফে Cafe ICan Fly এমন একটি রঙিন জায়গা যেখানে ভিতরে বসার জায়গার পাশাপাশি বাইরে বসার জায়গাও আছে। আপনি ফ্রি ওয়াইফাই ব্যবহার করতে পারবেন। এখানে একটি পুল, একটি বড় পুতুলের ঘর এবং একটি আলাদা ঘেরা জায়গা যেখানে শিশুরা খেলতে পারবে। আপনি অফিসের কাজ করতে যান বা বন্ধুদের সাথে দেখা করতে যান, আপনি নিজের বাচ্চাকে খেলার জায়গাতে রেখে বিনা চিন্তায় নিজের কাজ করতে পারবেন।

#childsafety

Home - daily HomeArtboard Community Articles Stories Shop Shop